২৬৬ কোটি টাকা ব্যয়ে রামু-ফতেখাঁরকুল-মরিচ্যা মহাসড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

রামু সংবাদদাতা : ২৬৬ কোটি ১৬ লাখ ৬৮ হাজার টাকা ব্যয়ে নির্মিতব্য রামু-ফতেখাঁরকুল-মরিচ্যা জাতীয় মহাসড়ক যথাযথমান ও প্রশস্থতায় উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার বিকালে রামু চৌমুহনী প্রাঙ্গণে সাংসদ সাইমুম সরওয়ার কমল এই উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি সাইমুম সরওয়ার কমল বলেন, এই প্রকল্প এখানকার মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার। আওয়ামী লীগ ক্ষমতায় আসা মানে অভূতপূর্ব উন্নয়ন হওয়া। কক্সবাজারের উন্নয়নে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। ইতোমধ্যে কক্সবাজারে হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। চলমান রয়েছে মেগা প্রকল্পগুলোর কাজ। অচিরেই বদলে যাবে পর্যটন নগরীর চেহারা।

সাংসদ সাইমুম সরওয়ার কমল আরও বলেন, রামুতে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন করা হয়েছে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে ভবন করে দেয়া হয়েছে। নতুনভাবে প্রতিষ্ঠা করা হয়েছে ১১টি শিক্ষা প্রতিষ্ঠান। করা হয়েছে একাধিক রাস্তা, কালভার্ট ও ব্রিজ। আগামীতে রামুকে আধুনিক উপজেলায় পরিণত করতে নানান পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

কক্সবাজার সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. মামুন হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাফর আলম চৌধুরী, রানা বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান পাখি, ফতেখাঁরকুল ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল আলম, রাজারকুল ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমান ও রানা বিল্ডার্সের প্রকল্প পরিচালক মো. সুজন তালুকদার।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, অ্যাড. মো. আনছারি, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, জেলা তাতী লীগের সহ সভাপতি আনছারুল হক ভুট্টো, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, রামু উপজেলা তাতী লীগের সভাপতি নুরুল আলম জিকু, রামু উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ আলী খান, রামু উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাইফুল ইসলাম কাজল, ছাত্রনেতা মো. সোহেল, ফতেখাঁরকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজিজুল হক আজিজ।

এসময় উপস্থিত ছিলেন, রামু স্বেচ্ছাসেবক লীগের সহ সম্পাদক আবু বক্কর, জহির সিকদার, রামু বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি একরামুল হক ইয়াছিন প্রমূখ।

পরে ফলক উন্মোচন করে প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।