উখিয়া

৩ ডিসেম্বর উখিয়া আসছেন হাফিজুর রহমান সিদ্দিকী

আল্লামা হাফীজুর রহমান সিদ্দীক (কুয়াকাটা)। ছবিঃ সংগৃহীত

এম.কলিম উল্লাহ, উখিয়া : উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান সুলতানিয়া আজিজুল উলুম মাদ্রাসার ২৫তম বার্ষিক সভা আগামী ৩ ডিসেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রতি বছরের মতো এই বছরও সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে মাদ্রাসার প্রাঙ্গণে এই সভার আয়োজন করতেছেন প্রতিষ্ঠানটি।

মাদ্রাসার ছদরে মুহতামিম (প্রধান পরিচালক) হযরত মাওলানা আমির হোসেন কাতারী ও মুহতামিম মুফতি কিফায়াতুল্লাহ শফিকের সার্বিক তত্তাবধান ও এলাকাবাসীর সহযোগিতায় বার্ষিক সভা বাস্তবায়ন করা হবে।

সভার প্রধান আলোচক হিসাবে আলোচনা করবেন নন্দিত মুফাসসিরে কুরআন, আল্লামা হাফীজুর রহমান সিদ্দীক (কুয়াকাটা)। প্রধান অতিথি থাকছেন, আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার প্রধান পরিচালক শায়খুল হাদীস, আল্লামা মুফতি শাহ আব্দুল হালিম বুখারি ও আল্লামা এমদাদ উল্লাহ নানুপুরী, সাহেবজাদা ও খলিফা শাহ সুলতান আহমদ নানুপুরী রহ.।

এছাড়া বিশেষ বক্তা থাকছেন আল্লামা ওবাইদুল্লাহ হামজা বিশিষ্ট লেখক, গবেষক, ইসলামী অর্থনীতিবিদ ও মহাসচিব তাহফীজুল কোরআন সংস্থা বাংলাদেশ, মাওলানা ইমাম জাফর পরিচালক হুসাইনিয়া তা’লীমুল কুরআন মাদ্রাসা গোমাতলী, মাওলানা হাফেজ নুরুল হক পরিচালক আজিজিয়া সুলতানুল মাদ্রাসা ভালুকিয়া ও মাওলানা ইলিয়াস ফারুকী টেকনাফ।

এতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজারো আলেম ওলামা ও তৌহীদি জনতার সমাগম ঘটবে।
মাদ্রাসার মুহতামিম মুফতি কিফায়াতুল্লাহ শফিক সকল ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি দ্বীনি দাওয়াত ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

বিজ্ঞাপন