রাইটার্স ক্লাবের কবিতার জন্য শান্তি যাত্রা

বার্তা পরিবেশক
বাংলাদেশ রাইটার্স ক্লাব, চট্টগ্রাম শাখার উদ্যোগে ‘কবিতার জন্য শান্তি যাত্রা’ শিরোনামে কবিতাবাংলার আসর হয়ে গেল গত ১১ জানুয়ারি (সোমবার) সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম এম. এম. আলী রোডস্থ আবৃত্তি সংগঠন প্রমার কার্যালয়ে।

কবি খুরশীদ আনোয়ারের সভপতিত্বে অনুষ্ঠিত উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রাইটার্স ক্লাবের কেন্দ্রীয় সভাপতি জাতিসত্তার কবি মুহাম্মদ নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে কথামালা ও কবিতা পাঠে অংশ নেন কবি হোসাইন কবির, কবি সোহাগ ছিদ্দিকী, কবি ইউসুফ রেজা, কবি রুহু রুহেল, আবৃত্তিশিলী রাশেদ হাসান ।

প্রধান অতিথি কবি মুহাম্মদ নুরুল হুদা বলেন, কবিতা সবসময় গণমানুষের পক্ষে বিশ্বশান্তি ও ঐক্যের কথা বলে আসছে। মানবমুক্তির এ সংগ্রামে কবিতাকে সাথে নিয়ে বাংলাদেশ রাইটার্স ক্লাব পৃথিবীব্যাপী লেখক দিবস পালন ও লেখকদের অধিকার বাস্তবায়নের জন্য জাতীয় ও আন্তর্জাতিকভাবে কাজ করে যাচ্ছে। সেদিন হয়ত বেশি দূরে নয়, লেখকদের স্বপ্ন পুরণে জাতিসংঘ একদিন লেখক দিবস ঘোষণা করবে।’

সমন্বয়ক আলী প্রয়াসের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে কবিতা পাঠ ও আবৃত্তি করেন, কবি আজিজ কাজল, কবি সুমন হায়াত, কবি মাহবুবা চৌধুরী ও আবৃত্তিশিলী ড. নাজনীন চৌধুরী প্রমুখ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।