ইসলাম ধর্ম গ্রহণ করলেন প্রোটিয়া ক্রিকেটার ফরটুইন

ইসলাম ধর্ম গ্রহণ করলেন প্রোটিয়া ক্রিকেটার ফরটুইন। ছবি : ইনস্টাগ্রাম

ক্রীড়া ডেস্ক : ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের ক্রিকেটার বিয়র্ন ফরটুইন। সম্প্রতি তিনি ইসলাম ধর্মে দীক্ষিত হন। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এই প্রোটিয়া ক্রিকেটার নিজেই।

ইসলাম ধর্ম গ্রহণ করে ফরটুইন তার নাম রেখেছেন ইমাদ। নিজের ইচ্ছায়ই তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে জানা গেছে। তার স্ত্রী আগে থেকেই ইসলাম ধর্মের অনুসারী ছিলেন।

ফরটুইনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক স্টোরি শেয়ার করা হয়েছে। সেখানে আরও একজনের ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট দেওয়া। সেই স্ক্রিনশটে লেখা, ‘গত রাতে সে ইসলাম ধর্ম গ্রহণ করেছে। আলহামদুলিল্লাহ, এই রমজান মাসে। তার নাম রেখেছে ইমাদ। তোমাকে নিয়ে গর্ব হচ্ছে।’

আরেক স্ক্রিনশট তিনি পোস্ট করেছেন, যেখানে তাকে অভিনন্দন জানানো হয়েছে। প্রত্যুত্তরে অভিনন্দন জানানো ব্যক্তিকে তিনি ধন্যবাদ জানিয়েছেন।

২৬ বছর বয়সী তরুণ এই ক্রিকেটার দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের হয়ে খেলেছেন ১টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টি। পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও অংশ নিয়েছিলেন বাঁহাতি এই স্পিনার।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।