উখিয়ার দুই মাদক কারবারি ইয়াবাসহ আটক

ইয়াবাসহ সুকুমার বড়ুয়া ও শামছুল আলম আটক

নিজস্ব সংবাদদাতা : কক্সবাজার মেডিকেল কলেজ এর সামনে অভিযান চালিয়ে উখিয়ার দুই মাদক কারবারিকে ৪ হাজার ইয়াবসহ আটক করেছে র‌্যাব-১৫, কক্সবাজার। ১৪ জুলাই (বুধবার) এ অভিযান পরিচালিত হয়।

সূত্র জানায়, র‌্যাব-১৫ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার মেডিকেল কলেজ এর গেইটের সামনে থেকে ৪ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি কে আটক করেছে। আটকৃতরা হলো- উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পশ্চিম রত্না এলাকার তেজেন্দ্র বড়ুয়া ও বিনা প্রভা বড়ুয়ার ছেলে সুকুমার বড়ুয়া (৪২) এবং হলদিয়া পালং ইউনিয়নের রুমকা বড় বিল এলাকার গুরা মিয়া ও রুপ বাহানের ছেলে শামছুল আলম (৩৫) ।

যানা যায়, আটকৃত মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

র‌্যাব-১৫, কক্সবাজার এর সিনিঃ সহকারী পুলিশ সুপার ও সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।