উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক কারবারি আটক। ছবি: সংগৃহীত

প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫, কক্সবাজার।

রবিবার (২৫ জুলাই) রাত সাড়ে ১২ টার দিকে তাদের আটক করা হয়।

সূত্র জানায়, র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পালংখালী ইউপিস্থ গয়ালমারা এমএসএফ হাসপাতালের পার্শ্বে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তিন মাদক কারবারি কে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটকৃতরা হলো: উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী এলাকার ক্যাম্প ১৮ এর ব্লক কে ৩ এর বাসিন্দা দিলদার ও নুর ছামান পুত্র শামছুল করিম (২০), ক্যাম্প ১১ এর ব্লক ডি১৪ এর বাসিন্দা মৃত মোহাম্মদ করিম ও মরজুনা বেগমের পুত্র মোহাম্মদ আয়াছ (২১) এবং টেকনাফের জাদিমুরা এলাকার ক্যাম্প ২৭, ব্লক এ-১০ এর নবী উল্লাহ ও মনোয়ারা বেগমের পুত্র মোহাম্মদ ইমাহিম ওরফে ফারুক (২৪)।

সূত্র জানায়, র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের উপজেলার কোর্টবাজারের উত্তরে উত্তম হাসপাতালের পার্শ্বে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক মাদক কারবারি কে আটক করা হয়। আটক মাদক কারবারি বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বরইতলী পাড়ার অংক্যচিং তংচংগ্যা ও চান্দাও চাকমা পুত্র। এ সময় তার কাছে থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা যায়, আটকৃত মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

র‌্যাব-১৫, কক্সবাজার’র সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।