উখিয়ায় চার মাদক কারবারি আটক

আটক চার মাদক কারবারি

নিজস্ব সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবা ও বিপুল পরিমান নগদ টাকাসহ ৪ জন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

শুক্রবার (১১ জুন) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের উত্তর সোনার পাড়া এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

উদ্ধারকৃত ইয়াবা, মোবাইল ও নগদ টাকা

র‌্যাব-১৫ সূত্র জানায়, উপজেলার উত্তর সোনার পাড়ার কফিল উদ্দিনের বাড়িতে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-১৫ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চার মাদক কারবারি কে আটক করে।

অভিযানে ১৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ১ লক্ষ ৪৮ হাজার ৪০০ টাকা, ১ টি সিএনজি এবং ১ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত সিএনজি

আটককৃতরা হলেন- উখিয়ার জালিয়াপালংয়ের উত্তর ঘোনার পাড়া এলাকার মৃত: মৌলভী ওমরের ছেলে মোঃ রিদওয়ান (৪০), রাজাপালং ইউনিয়নের ফলিয়াপাড়া এলাকার আব্দুর ছালামের ছেলে মোঃ হেলাল উদ্দিন, খয়রাতি পাড়া এলাকার ফোরকান আহম্মদের ছেলে জাফর আলম এবং খুলনা জেলার খালিশপুর থানার বৈকালী (ল্যাংটা ফকিরের মাজারের পাশে) এলাকার মৃত: শেখ আকবর আলী ছেলে মোঃ তাইজুল ইসলাম (৩২)।

এ সময় তাদের সহযোগী জালিয়াপালং ইউনিয়নের উত্তর সোনার পাড়া এলাকার মৃতঃ সৈয়দ কম্পানী ওরফে বরমাইয়া সৈয়দের ছেলে কফিল উদ্দিন (২৯) কৌশলে পালিয়ে যায়।

আটককৃতরা জানান, তারা পলাতক আসামীর সহযোগীতায় দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মোটরসাইকেল

র‌্যাব-১৫, কক্সবাজারের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে আটকের চেষ্টা অব্যাহত আছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।