উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

আটক ৩ ইয়াবা কারবারি। ছবি: র‌্যাব-১৫

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুই রোহিঙ্গা ও এক স্থানীয় মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

শনিবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে বালুখালী টিভি কেন্দ্র এলাকা থেকে ৯ হাজার ৭২০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা মোহাম্মদ আইয়ুবকে, পরে বিকেল সাড়ে ৫টার দিকে পালংখালী এলাকা থেকে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা জাহেদ হোসাইন ও স্থানীয় মোহাম্মদ আলমকে আটক করা হয়।

আটক রোহিঙ্গা মোহাম্মদ আইয়ুব কুতুপালং ক্যাম্প-০১ (ব্লক এফ-১৪) এর বাচা মিয়ার ছেলে, রোহিঙ্গা জাহেদ হোসাইন বালুখালী ক্যাম্প-১১ (ব্লক-সি-১৪) এর মোহাম্মদ কালুর ছেলে ও স্থানীয় মোহাম্মদ আলম টেকনাফ থানাধীন কেরানতলী এলাকার ছৈয়দ আলমের ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে র‍্যাব-১৫ এর একটি দল উখিয়ার বালুখালী টিভি কেন্দ্রের সামনে থেকে পালিয়ে যাওয়ার প্রাক্কালে রোহিঙ্গা মোহাম্মদ আইয়ুবকে ৯ হাজার ৭২০ পিস ইয়াবাসহ আটক করে।

পরে র‍্যাব-১৫ এর আরেকটি দল বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পালংখালী এলাকায় অভিযান পরিচালনা করে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আরও দুইজন মাদক কারবারিকে আটক করে।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।