উখিয়া উপজেলা ছাত্রলীগ নিয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি

নিজস্ব প্রতিবেদক : উখিয়া উপজেলা ছাত্রলীগ নিয়ে আমাদের কোন সিদ্ধান্ত এখনো হয়নি বলে দাবি করেছেন কক্সসবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধাারণ সম্পাদক।

কক্সবাজার জেলা ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত অনুযায়ী উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম আজাদ কে শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় পদ থেকে অব্যহতি দিয়ে উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আবচার শান্তকে সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের সাক্ষরিত একটি বিজ্ঞপ্তি ১৪ এপ্রিল (বুধবার) রাত হতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। বিজ্ঞপ্তিটি রাইজিং কক্সের পাঠকের জন্য তুলে ধরা হলো:

এ সম্পর্কে কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, “উখিয়া উপজেলা ছাত্রলীগ নিয়ে আমাদের কোন সিদ্ধান্ত এখনো হয়নি। দয়া করে কেউ বিভ্রান্ত হবেননা।”

কক্সবাজার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারুফ আদনাদ লিখেছেন, “উখিয়া উপজেলা ছাত্রলীগ নিয়ে আমাদের কোন সিদ্ধান্ত এখনো হয়নি। দয়া করে কেউ বিভ্রান্ত হবেননা।
যারা এইসব অপরাজনীতে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে..”

উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মার্শাল চৌধুরী লিখেছেন, “উখিয়া উপজেলা ছাত্রলীগ নিয়ে আমাদের কোন সিদ্ধান্ত এখনো হয়নি। দয়া করে কেউ বিভ্রান্ত হবেননা।
যারা এইসব অপরাজনীতে জরিত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে..
© Maruf Adnan ভাই।
প্রাণের সংগঠন উখিয়া উপজেলা ছাত্রলীগ নিয়ে কারা ষড়যন্ত্রে লিপ্ত বিষয়টা আজ পরিষ্কার। মিথ্যা তথ্য দিয়ে বার বার ছাত্রলীগ নিয়ে তামাশা করে যাচ্ছে। শীঘ্রই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।”

ছাত্রলীগ কর্মী মিজানুর রহমান আরিয়ান লিখেছেন, “বাংলাদেশ ছাত্রলীগ একটি বৃহৎ ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন,এই সংগঠনে কারো সাক্ষ্যর জালিয়াতি বা সাক্ষ্যর স্ক্যান করে নেতা হওয়া যায় না।এইটার ফলাফল খুব শীঘ্রই দেখতে পাবেন।”

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।