টেকনাফে ১৩ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার

উদ্ধারকৃত ইয়াবা

আমান উল্লাহ কবির, টেকনাফ : কক্সবাজারের টেকনাফে পৌরসভার বাজার এলাকায় অভিযানা চালিয়ে ১৩ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

রবিবার (৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে
গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ স্টেশান কমান্ডার লেঃ কমান্ডার এম মীর ইমরান-উর রশিদের নেতৃত্বে উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিয়ান চলাকালীন একটি মোটর সাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে থামার সংকেত দিলে লোকটি না থেমে দ্রুত গতিতে পালিয়ে যায়। এসময় তার মোটরসাইকেল থেকে কালো পলিথিনে মোড়ানো একটি প্যাকেট রাস্তায় পড়ে যায়। পরবর্তীতে পড়ে যাওয়া পলিথিন উদ্ধার করে প্যাকেকটি তল্লাশি করে ১৩হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক জানান, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।