দুছরী খালে নিখোঁজ রুবেলের মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : প্রবল বর্ষণে খাল-বিল যখন একাকার তখন সাঁতার কেটে দুছরী খাল পার হওয়ায় সময় পানির স্রোতে নিখোঁজ হওয়া মোঃ রুবেল (২৫) এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। নিখোঁজের ৬১ ঘন্টা পর মৃতদেহটি উদ্ধার হলো।

শুক্রবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৬ টার দিকে কক্সবাজারের উখিয়ার খয়রাতি পাড়ার আলী মাস্টারের বাড়ির পাশে দোছরী খাল থেকে স্থানীয়রা মৃতদেহটি উদ্ধার করে।

রুবেল রাজাপালং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দক্ষিণ খয়রাতী পাড়া বাগান পাড়ার মোঃ ইসলাম ওরফে কেরামত আলীর ছেলে।

রুবেলের শ্বশুর জাফলর আলম রাইজিং কক্স কে বলেন, গত সোমবার বিকাল সাড়ে ৫ টার দিকে মালিয়ারকুল এলাকায় ফুটবল খেলে সাঁতরে দোছরী খাল পার হওয়ার সময় পানির স্রোতে রুবেল হারিয়ে যায়। বহু খোঁজাখোঁজির পর আজ (শুক্রবার) সকাল সাড়ে ৬ টার দিকে তার মৃতদের উদ্ধার করা হয়।

তিনি বলেন, নিহত রুবেল সিএনজি (অটোরিকশা) চালিয়ে সংসার চালাতেন লকডাউনের কারণে ছিলেন কর্মহীন। রায়হান নামে ৫ বছরের একটি শিশু সন্তান রয়েছে। তার স্ত্রী ও সন্তান এখন অসহায় তাদের পাশে দাঁড়ানোর জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী দুছরী খালে নিখোঁজ হওয়া রুবেলের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।