নাইক্ষ্যংছড়িতে বিয়ারসহ দুই মাদককারবারি আটক

নিজস্ব প্রতিবেদক : নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে ২৩০ বোতল বিয়ারসহ দুই মাদককারবারিকে আটক করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে উপজেলার ঘুমধুম ইউনিয়নের মায়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হ‌লেন, রেজাউল করিম (৩৩) ও নুর হোসেন (১৭)। তারা দুজন ঘুমধুম ইউনিয়নের জলপাইতলী এবং হেডম্যানপাড়া এলাকার বাসিন্দা।
পুলিশ সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেনের নির্দেশনায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেন ও এস আই মুখলেসুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘোনারপাড়া আলুখোলা সড়কে অভিযান চালালে এসময় একটি সিএনজি গাড়ি তল্লাসি করে ২৩০কেন বিয়ার উদ্ধার করা হয়। এসময় গাড়িটি জব্দ করে পুলিশ।
নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে চালানো অভিযানে এসব বিয়ার উদ্ধার করা হয়। আটককৃত দুই জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। মাদকবিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।
রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।