নাফ নদীর তীরে অজ্ঞাত নারী ও দুই শিশুর লাশ

নাফ নদী। -ফাইল ছবি

আমান উল্লাহ কবির, টেকনাফ : কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে ভাসমান অবস্থায় তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে দুই জন শিশু ও একজন নারী।

পুলিশ জানিয়েছে, নিহতদের শরীরের আঘাতের কোন চিহ্ন নেই। তারা প্রাথমিকভাবে ধারণা করছে, নিহতরা রোহিঙ্গা নাগরিক হতে পারে। হয়তো নাফ নদী পেরিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের সময় তাদের মৃত্যু হয়েছে।

টেকনাফ থানার ওসি তদন্ত আব্দুল আলীম জানিয়েছেন, শনিবার (১২ জুন) বেলা ১২ টায় নাফ নদীর টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৌলভীবাজার পয়েন্ট থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতদের নাম ও পরিচয় নিশ্চিত করতে না পারলেও পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, নিহতরা মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক বলে জানান এই ওসি।

মৃত অবস্থায় উদ্ধার হওয়া দুই জন শিশু ও একজন নারী। ধারণা করা হচ্ছে একজন মা ও দুই শিশু

আব্দুল আলীম বলেন, শনিবার বেলা ১২ টায় নাফ নদীর টেকনাফের মৌলভাবাজার পয়েন্টে ভাসমান অবস্থায় ৩ ব্যক্তির মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে।

তদন্ত ওসি বলেন, ” প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহতরা মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক। নদী সাঁতরিয়ে পারাপারের সময় তাদের মৃত্যু হয়েছে। ”

উদ্ধার করা মৃতদেহগুলো কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।