চেয়ারম্যান জাহেদকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদকঃ সরকারি ত্রাণের চাল চুরির অভিযোগে বহিষ্কৃত টৈটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরীকে আওয়ামী লীগ থেকেও অব্যাহতি প্রদান করা হয়েছে। দেশের চলমান করোনা পরিস্থিতিতে  সরকারি ত্রানের  চাল চুরির মত ন্যাক্কারজনক ঘটনা ঘটায় আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় এবং দলীয় শৃঙ্খলাভঙ্গের অপরাধে তাকে ( চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী)  এ অব্যাহতি প্রদান করা হয় বলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মুজিবুর রহমান স্বাক্ষরিত ৩০ এপ্রিল  সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও টৈটং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী দেশের চলমান করোনা ভাইরাস মহামারীতে সরকারী ত্রাণের চাল আত্মসাতের অভিযোগে অভিযুক্ত হওয়ায় দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে বাংলাদেশ আওয়ামী লীগ পেকুয়া উপজেলার অন্তর্গত টৈটং শাখার সাধারণ সম্পাদক এর দায়িত্ব থেকে তাকে সাময়িক অব্যহতি প্রদান করা হলো।
উল্লেখ্য, একই অপরাধে ২৯ এপ্রিল ২০২০ ইং তারিখে স্থানীয় সরকার বিভাগের ইউনিয়ন পরিষদ-১ শাখা এর উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জাহেদুল ইসলাম চৌধুরীকে টৈটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর দায়িত্ব থেকেও সাময়িক বরখাস্ত করা হয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।