ইয়াবা সেবনে বাধা, যুবককে কুপিয়ে হত্যা

রাইজিং কক্স ডেস্ক : কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নে ইয়াবা খেয়ে বিশৃংখলা সৃষ্টিতে বাধা দেয়ায় মোঃ আব্দুল্লাহ ওরফে বাবু (২৩) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (৩ মে) সন্ধ্যার পর এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত যুবক টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মাঝর পাড়ার আব্দুল মোনাফের ছেলে।

এসময় জনতার সহায়তায় হামলাকারীদের মধ্য থেকে হোয়াইক্যং তুলাতুলি এলাকার মোঃ হোসেন লালু নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি) ও উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনাস্থলে এসআই নাজমুলের নেতৃত্বে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তারা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থলে এখনও পুলিশ রয়েছে।নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ( ৩ মে) বিকাল ৫টার দিকে একই এলাকার ফরিদের মেয়ে জামাই হেলাল (২৪) নিহত আব্দুল্লাহ বাড়ির সামনে মাতলামি করছিল। এসময় আব্দুল্লাহ তাকে বাধা দেয় ও বিশৃংখলা না করার জন্য বারণ করেন। এ নিয়ে নিহত আব্দুল্লাহ সাথে তর্কে জড়িয়ে পড়ে ফরিদের মেয়ে জামাই হেলাল।তর্কের খবর শুনে নিহতের ভাই উভয়জনকে শান্ত করে যার যার বাড়িতে তাড়িয়ে দেন।পরে ওই হেলাল আরও ক্ষিপ্ত হয়ে সন্ধ্যা ৬টার দিকে রবিউল আলম রবি ও মোঃ হোসেনের নেতৃত্বে ১০/১২ জন দেশীয় অস্ত্র নিয়ে আব্দুল্লাহর বাড়িতে হামলা চালায়। ওই সময় হামলাকারিরা আব্দুল্লাহকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে চলে যায়।এসময় হত্যাকারি একজনকে আটক করেন নিহতের স্বজনরা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।