আরও ৩ রোহিঙ্গা শরনার্থী করোনায় আক্রান্ত

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : নতুন করে আরো ৩জন রোহিঙ্গা শরনার্থী করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে। বিষয়টি কক্সবাজার আরআরআরসি অফিসের স্বাস্থ্য সমন্বয়কারী ডা. আবু তোহা এম আর ভূঁইয়া নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, বৃহস্পতিবার ২১মে করোনা ভাইরাসে শনাক্ত হওয়া রোহিঙ্গা শরনার্থীদের মধ্যে একজনের নাম-নুর মোহাম্মদ (৩০), সে ২নম্বর ক্যাম্পের জি ব্লকের বাসিন্দা। দ্বিতীয় রোগী হলো-জুবায়ের (২৬)। সে ২নম্বর ক্যাম্পের পশ্চিম পাশের ডি-৩ ব্লকের বাসিন্দা। তৃতীয় রোগী হলো-সুমাইরা (৩০)। সে ৯নম্বর ক্যাম্পের ১৬ নম্বর ব্লকের বাসিন্দা। এছাড়া একইদিন এক নম্বর ক্যাম্পের পশ্চিম পাশের বাসিন্দা নুর আলমের ফলোআপ টেস্ট রিপোর্টও পজেটিভ পাওয়া যায় বলে জানান, কক্সবাজার আরআরআরসি অফিসের স্বাস্থ্য সমন্বয়কারী ডা. আবু তোহা এম আর ভূঁইয়া।

তিনি আরো জানান, করোনা আক্রান্ত রোগীদেরকে ইতিমধ্যে রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প থেকে পৃথক করে ক্যাম্পের অভ্যন্তরে স্থাপিত আইসোলেশন হাসপাতালে এনে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এছাড়া এসব করোনা রোগীর সংস্পর্শে থাকা অন্যান্যদের খুঁজে কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

এ পর্যন্ত ১৩ রোহিঙ্গা শরনার্থী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।