রামুর নতুন শনাক্ত হওয়া ২ করোনা রোগী আইসোলেশনে

রামু সংবাদদাতা : কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া রামুর ২জনকে রামু আইসোলেশনে রাখা হয়েছে। গত শনিবার কক্সবাজার মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের হাইটুপী ভূতপাড়া এলাকার মৃত হানিফের ছেলে আনোয়ার হোসেন (৩৫) ও রাজারকুল ইউনিয়ন পরিষদ সংলগ্ন আবদুল লতিফের ছেলে নুরুল ইসলাম (৫০) এর শরীরে করোনা শনাক্ত হয়।

স্বাস্থ্যবিধি মেনে তাকে রামু আইসোলেশনে রাখা হয়েছে। রামু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সরওয়ার উদ্দিন এর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশের একটি দল এ্যাম্বুলেন্সযোগে আক্রান্ত এ দুজনকে রামু হাসপাতালের আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়অ যায়। রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা রাইজিং কক্সকে জানিয়েছেন, রামুর ফতেখাঁরকুল ও রাজারকুল ইউনিয়নে ২ জনের করোনা পজিটিভ হওয়ার পরপরই প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ আক্রান্তদের আইসোলেশনে নেয়ার পাশাপাশি তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করার প্রক্রিয়া শুরু করেছে।

এ ছাড়া রামুবাসীকে সতর্ক এবং বাড়িতে থাকারও অনুরোধ জানান ইউএনও প্রণয় চাকমা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।