কক্সবাজারে প্রাণঘাতি করোনাকে জয় করলো আরো ৯জন

নিজস্ব প্রতিবেদক, রাইজিং কক্স: কক্সবাজারে প্রাণঘাতী করোনাকে জয় করলেন রামুর ৫০ শয্যার ডেডিকেটেড করোনা হাসপাতালে চিকিৎসাধীন আরো ৯ জন করোনা রোগী। কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করোনা আক্রান্ত হওয়ার পর দুইবারের রিপোর্ট নেগেটিভ আসার পর তাদেরকে সুস্থ ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ।

আজ বুধবার (২৭ মে) করোনা জয়ী এই ৯ জনকে বাড়ি যাওয়ার ছাড়পত্র দেওয়া হয়। রামুর ৫০ শয্যার ডেডিকেটেড করোনা হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ডা. নোবেল কুমার বড়ুয়া এই তথ্য জানান।

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা এবং ডেডিকেটেড করোনা হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব নোবেল কুমার বড়ুয়া জানিয়েছেন, রামুর ৫০ শয্যার ডেডিকেটেড করোনা হাসপাতালে চিকিৎসাধীন নয়জন আজ বুধবার (২৭ মে) ছাড় দেয়া হয়েছে। এদের মধ্যে কক্সবাজার সদরের ৭ জন, টেকনাফের ১জন, পেকুয়ার ১ জন রয়েছে। এই নিয়ে রামু ৫০শয্যা করোনা ডেডিকেটেড হাসপাতাল থেকে ৩৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে নিজ নিজ বাড়িতে ফেরত গেছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।