ভর্তির জন্য কওমি মাদ্রাসার অফিস খোলার অনুমতি

রাইজিং কক্স ডেস্ক : ছাত্র-ছাত্রী ভর্তির সুবিধার্থে স্বাস্থ্যবিধি ও নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে দেশের কওমি মাদ্রাসাগুলোর অফিস খোলার অনুমতি দিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

কওমি মাদ্রাসাগুলোর পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী এ অনুমতি দিয়েছেন বলে সোমবার ইসলামিক ফাউন্ডেশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের মহা পরিচালক আনিস মাহমুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের কওমি মাদ্রাসাগুলোতে প্রতিবছর রমজান মাসের পরপর নতুন ছাত্র-ছাত্রী ভর্তি করা হয়ে থাকে। এ বছর ছাত্র-ছাত্রী ভর্তির কার্যক্রম অব্যাহত রাখার লক্ষে অফিস খোলার অনুমতি দেওয়ার জন্য কওমি মাদ্রাসাগুলোর পক্ষ থেকে ধর্ম প্রতিমন্ত্রীর কাছে আবেদন করা হয়। প্রতিমন্ত্রী বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন ও প্রধানমন্ত্রী মাদ্রাসাগুলোতে ছাত্র-ছাত্রী ভর্তির বিষয়টি আন্তরিকতার সঙ্গে অনুধাবন করে স্বাস্থ্যবিধি ও নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে অফিস খোলা রাখার সানুগ্রহ অনুমতি দেন।

বিজ্ঞপ্তিতে প্রধানমন্ত্রীর অনুমতির পরিপ্রেক্ষিতে কওমি মাদ্রাসাসহ সংশ্লিষ্ট অন্যান্য মাদ্রারাগুলোর ছাত্র-ছাত্রী ভর্তির কার্যক্রম পরিচালনার লক্ষে স্বাস্থ্যবিধি ও নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত করে অফিস খোলা রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হয়েছে। সূত্র : সমকাল

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।