লকডাউন না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের ঘোষণা জেলা প্রশাসকের

রাইজিং কক্স :
কক্সবাজারে করোনাভাইরাস সংক্রমণের হার উদ্বেগজনক হারে বৃদ্ধি পাওয়ায় জনস্বার্থে আজ শনিবার মধ্যরাতের পর হতে সমগ্র কক্সবাজার জেলাকে রেড, অরেঞ্জ এবং গ্রীন তিনটি জোনে বিভক্ত করা হয়েছে। আজ শনিবার রাত ১২ টা থেকে আগামী ২০ জুন পর্যন্ত তিনটি জোনে এলাকায় লকডাউন করা হয়েছে এবং এই সময় সরকারি নির্দেশনা না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে হুশিয়ারি উচ্চারণ করেছেন কক্সবাজার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসে৷ শুক্রবার রাত সাড়ে ১০ টায় জেলা প্রশাসনের “ডিসি কক্সবাজার ” ফেইসবুক পেইজে এ ঘোষণা দেন। তাতে তিনি কক্সবাজারবাসীকে অনুগ্রহ পূর্বক
নিজের,পরিবারের ও জনস্বার্থে আরোপিত বিধি-নিষেধ মেনে চলার আহ্বান জানান।

জেলা প্রশাসনের “ডিসি কক্সবাজার ” ফেইসবুক পেইজে তিনি যা বলেছেন তা হুবহু পাঠকের সুবিধার্থে প্রদান করা হলো-

সম্মানিত কক্সবাজারবাসী,
কক্সবাজারে করোনাভাইরাস সংক্রমণের হার উদ্বেগজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় জনস্বার্থে আজ মধ্যরাতের পর হতে সমগ্র কক্সবাজার জেলাকে রেড, অরেঞ্জ এবং গ্রীন তিনটি জোনে বিভক্ত করা হয়েছে। কক্সবাজার পৌরসভার সকল ওয়ার্ডে আগামী ০৬ জুন ২০২০ খ্রি. রাত ১২.০০ টা হতে ২০ জুন ২০২০ খ্রি. রাত ১১.৫৯ মি. পর্যন্ত মানুষ ও যানবাহন চলাচলের উপর বিধি-নিষেধ আরোপ করা হয়েছে। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অনুগ্রহপূর্বক নিজের, পরিবারের ও জনস্বার্থে আরোপিত বিধি-নিষেধ মেনে চলুন। আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।
ঘরে থাকুন, সুস্থ থাকুন।”

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।