হ্নীলায় আগ্নোয়স্ত্র ও ইয়াবাসহ আটক ইয়াবা কারবারী

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখাালী এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র এবং ৯ হাজার ৭২০ পিস ইয়াবাসহ এক ইয়াবা কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন-১৫। মঙ্গলবার র‌্যাব-১৫ এর সদস্যরা রঙ্গিখালী পশ্চিম জুম্মাপাড়ায় অভিযান চালিয়ে এসব অস্ত্র ও ইয়াবাসহ মমতাজ উদ্দিন (৪৬)কে আটক করা হয়।

কক্সবাজারস্থ র‍্যাব- ১৫ এর সহকারী পুলিশ সুপার (সহকারী পরিচালক) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী রাইজিং কক্সকে জানিয়েছেন, কতিপয় মাদক কারবারী টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী পশ্চিম জুম্মপাড়ার ছোটে কার্লভাটের উপর ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছেন এমন খবরের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম গাজীপাড়া এলাকার এজাহার মিয়ার ছেলে মমতাজ উদ্দিন (৪৮)কে আটক করা হয়। ধৃতের স্বীকারোক্তির ভিত্তিতে দেশিয় তৈরি সচল ২২ (পয়েন্ট টু) বোর রাইফেল, একটি ওয়ানশুটার গান এবং ৯ হাজার ৭২০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ইয়াবা কারবারী মমতাজ উদ্দিন এসব অবৈধ অস্ত্র ও বেশ কয়েকবছর ধরে উখিয়া, টেকনাফে ইয়াবা ব্যবসা করে আসছে বলে স্বাীকার করছেন বলে যোগ করেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার।
ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান জানিয়েছেন কক্সবাজারস্থ র‍্যাব- ১৫ এর সহকারী পুলিশ সুপার (সহকারী পরিচালক) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
টেকনাফ থানার ওসি প্রদীপ চন্দ্র সাহাও মাদক আইনে ধৃতদের মামলা করে থানায় সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।