ঈদগড়ে প্রান্তিক চাষীদের উৎপাদিত চালের উপর টোল মওকুপের দাবী

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের প্রান্তিক চাষীদের উৎপাদিত বিভিন্ন পন্য ও চালের উপর ইউনিয়ন পরিষদের নামে টোল আদায় বন্ধ ও মওকুপের দাবীতে আজ বুধবার ১০ জুন সকাল ১০ টায় ঈদগড় বাজার প্রাঙ্গনে মানববন্ধন ও এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ঈদগড়ের প্রান্তিক চাষীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন ঈদগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিশিস্ট মুক্তিযোদ্বা নুরুল ইসলাম বাঙ্গালী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঈদগড় ইউনিয়ন আঃ লীগের সভাপতি হাজ্বী নুরুল আলম, সাধারন সম্পাদক কায়েসুল ইসলাম প্রান্তিক চাষী আবুল কাসেম ও মোহাম্মদ কালু প্রমুখ।

বক্তরা বলেন, দেশের করোনা পরিস্থিতে মাননীয় প্রধানমন্ত্রী যেখানেনবিভিন্ন ভাবে জনগনকে খাদ্য সামগ্রি ও আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন। সেখানে ঈদগড়ের প্রান্তিক চাষীদের উৎপাদিত চালের উপর টেক্স বা টোল আদায় করা দুঃখ জনক।

সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বাঙ্গালী চালের উপর টেক্স বা টোল আদায় সরকারের ভাবমুর্তি বিনস্ট করার সড়যন্ত্র বলে উল্লেখ করে তা অনতিবিলম্বে মওকুপ করার জোর দাবী জানান বলে ঈদগড়ের সংবাদকর্মী জহির উদ্দীন খোন্দকার জানিয়েছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।