রামু আইসোলেশন সেন্টারে অক্সিজেন সিলিন্ডার দিলো বন্ধু ৯২

খালেদ শহীদ: রামুু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে অক্সিজেন সিলিন্ডার, ফ্লো মিটার, ক্যানোলা মাক্স ও ট্রলি সহ চারসেট সামগ্রী প্রদান করেছে ‘রামু বন্ধু ৯২’ সদস্যরা।

‘সম্মিলিত প্রয়াসে বাচঁবে জীবন’ এ প্রতিপাদ্যে বুুধবার (১০ জুুন) দুুপুর ১২টায় রামু স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অক্সিজেন সামগ্রী উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুুুমার বড়ুুয়া’র হাতে তোলে দেন, রামু বন্ধু ৯২’র নেতৃবৃৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন, রামু স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কাওসার রহমান, কম্পিউটার অপারেটর দীপঙ্কর বড়ুয়া ধীমান, রামু বন্ধু ৯২’র সদস্য রতন বড়ুয়া, আজম খান, শাহেন শাহ মিঞা প্রমুখ।

রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘রামু বন্ধু ৯২’ নেতৃবৃন্দরা জানান, সব কটি সিলিন্ডার Lynda brand এর যেগুলোর ফ্লো অন্য যে কোন ব্রান্ডের চেয়ে অনেক বেশী ভাল ও কার্যকরী এবং দাম ও অন্য যে কোন ব্রান্ডের চেয়ে অনেক অনেক বেশী। সবকিছু মিলিয়ে এক একেকটার দাম পড়েছে পঁচিশ হাজার টাকা।

রামু বন্ধু ৯২’র সদস্য রতন বড়ুয়া জানান, করোনার এই মহামারীতে পৃথিবীর অন্যান্য দেশের মত আমাদের দেশও আক্রান্ত। যেখানে হাজার হাজার মানুষ আক্রান্ত হয়ে গেছেন, এই মহামারীতে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনগুলোও যদি এগিয়ে আসে তাহলে এটা নিয়ন্ত্রণ যেমন সহজ হবে তেমনি প্রানঘাতি এই রোগের প্রান ও অনেক রক্ষা পাবে। আমরা ‘রামু বন্ধু ৯২’ আগামী দুই মাস এসব অক্সিজেন সিলিন্ডার নিজেদের খরচে রিফিল করে দেবো। আসুন সবাই মিলে এই সংকট কাটানোর চেষ্টা করি এবং আমরা পারবো।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।