রামু সেনানিবাস চেকপোস্টে ইয়াবাসহ মাদক কারবারি আটক

রামু সংবাদদাতা : কক্সবাজারের রামুতে ৯ হাজার ইয়াবা সহ নজি আলম নামে এক মাদক পাচারকারিকে আটক করেছে মিলিটারি পুলিশ। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও জব্ধ করা হয়।

শনিবার (২৭ জুন) রাত ৭ টা ৪০ মিনিটের সময় রামু সেনা নিবাসের এসএসডি এমপি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারি পুলিশ সদস্যরা ওই মাদক পাচারকারীকে আটক করে।

আটক নজি আলম রামু উপজেলার তেচ্ছিপুল গ্রামের মৃত মোজাফ্ফরের ছেলে। সে একজন সিএনজি অটোরিকশা চালক।

পুলিশ জানায়, শনিবার রাত ৭ টা ৪০ মিনিটের সময় রামু সেনানিবাসের এসএসডি এমপি চেক পোষ্টে কর্তব্যরত মিলিটারী পুলিশ সদস্যরা মরিচ্যা থেকে আসা একটি সিএনজি অটোরিকশা থামিয়ে তল্লাসী চালায়। এ সময় ওই গাড়ি চালকের কাছ থেকে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করে রামু সেনানিবাসের মিলিটারি পুলিশ।

সেনানিবাস সূত্রে জানা যায়, রামু- মরিচ্যা সড়কে চলাচলরত সকল যানবাহন রামু সেনাবানিবাস সংলগ্ন এলাকা অতিক্রম করার সময়ে, দুইটি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারী পুলিশ সদস্য কর্তৃক নিয়মিতভাবে তল্লাশি করা হয়। এ সময়ে মরিচ্যা হতে রামুগামী একটি সিএনজি অটোরিকশাতে তল্লাশি চালিয়ে মিলিটারী পুলিশ সদস্যরা ৯ হাজার ইয়াবা উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মিলিটারী পুলিশ আটক নজি আলমকে রামু থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ সময় জব্ধকৃত সিএনজি অটোরিকশা ও ইয়াবা রামু থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক নজি আলম দীর্ঘদিন ধরে মাদক চোরাচালানের সঙ্গে জড়িত ছিল।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।