কক্সবাজার কলেজের ভূমি দখলমুক্ত করে দিলো ছাত্র ইউনিয়ন

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের অন্যতম বিদ্যাপীঠ কক্সবাজার সরকারী কলেজ ক্যাম্পাসের ভূমি দখল করে স্থাপনা নির্মাণ করেছিলো ভূমিদস্যু চক্র। অনেক দিন ধরে এই পায়তারা চলছিলো। সর্বশেষ করোনাকালীন লক ডাউনে ভূমি পাকাপোক্ত ভাবে দখলে নেওয়ার অংশ হিসেবে স্থাপনা নির্মান করে ভূমিদস্যু চক্রটি।

আজ ভূমিদস্যু কতৃক দখলকৃত জমির উপর নির্মিত স্থাপনা কলেজ শিক্ষকদের উপস্থিতিতে শিক্ষার্থী ও এলাকাবাসীর সহায়তায় গুড়িয়ে দেয় ছাত্র ইউনিয়ন। এসময় ছাত্রলীগের কিছু সংখ্যাক নেতৃবৃন্দ উপস্থিত থাকলেও তাদের মৌন সর্মথন ছিলো ছাত্র ইউনিয়নের কাজে।

এই নিয়ে জানতে চাইলে কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মফিদুল আলম জানান, দুষ্টচক্রের হাত থেকে কলেজ ভূমি রক্ষার দ্বায়িত্ব সকলের। এই দ্বায়িত্ব পালনের অংশীদার সকল শিক্ষার্থী, সংগঠন ও ছাত্র ইউনিয়নকে ধন্যবাদ।

এই সময় ছাত্র কক্সবাজার সরকারী কলেজ কমিটির আহবায়ক শেখ হামিম ও সদস্য সচিব বাবলু দে র নেতৃত্বে উপস্থিত ছিলেন নেতৃবৃন্দ।

এসময় কক্সবাজার সরকারী কলেজ ছাত্র ইউনিয়নের সদস্য সচিব বাবলু দে জানান, আমরা শিক্ষার্থী হিসেবে আমাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করেছি।

কক্সবাজার জেলা ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক তনয় দাশ বলেন, করোনা কালের এই সংকটময় সময়ে কলেজ ভূমি দখল চেষ্টা একটি বিরাট ষড়যন্ত্র। ক্যাম্পাসে ছাত্র ইউনিয়ন থাকা কালীন এই ষড়যন্ত্র সফল হতে দেওয়া হবে না।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।