ডুলাহাজারা ইউনিয়ন আ.লীগের সভাপতি জামাল হোছাইনের ইন্তেকাল

জামাল হোসাইন। ফাইল ছবি

এম. মনছুর আলম, চকরিয়া : কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব জামাল হোছাইন (৬৭) আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

তিনি ডুলাহাজারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মফজল আহমেদের দ্বিতীয় পুত্র ও বীর মুক্তিযোদ্ধা মরহুম কামাল হোছাইন চেয়ারম্যানের ছোট ভাই এবং ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান প্রার্থী কলিম উল্লাহ কলির পিতা।

জামাল হোছাইনের মৃত্যুতে কক্সাবাজার-১ আসনের এমপি আলহাজ্ব জাফর আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদীসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন
সোমবার (১৯ এপ্রিল) সকালে ডুলাহাজারা বৈরাগীর খিল নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, ৫ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

পরিবার সূত্রে জানা গেছে, ডুলাহাজারা এলাকার প্রবীণ রাজনীতিবিদ জামাল হোছাইন দীর্ঘদিন ধরে বিভিন্ন হৃদরোগে ভুগছিল। সোমবার ভোররাতে সেহেরী খেয়ে প্রতিদিনের ন্যায় মসজিদে ফজরের নামায আদায় করেন। নামাজ শেষে বাড়ি ফিরে ঘুমিয়ে পড়েন। এদিন সকালে ঘুম থেকে জাগ্রত হতে বিলম্ব হওয়ায় পরিবারের লোকজন ডাকাডাকি করাতে কোন সাড়াশব্দ না পাওয়ায় সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যাওয়ার বিষয়টি পরিবারের সদস্যরা নিশ্চিত হন।

আজ সোমবার বিকাল ৫টা দিকে আসরের নামাজের পর ডুলাহাজারা হাইস্কুল মাঠে প্রবীণ এ রাজনীতিবিদ এর মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।