রামুতে ১০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামুর মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে ১০ হাজার পিস ইয়াবা ও ১ টি মোটরসাইকেলসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

সোমবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ৯ টার উপজেলার চেইন্দা বাজার হাওলা মেডিকো ফার্মেসীর সামনে প্রধান সড়কে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১৫ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চেইন্দা বাজারের হাওলা মেডিকো ফার্মেসীর সামনে প্রধান সড়কেে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেল তল্লাশী করে মোটরসাইকেল ১০ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারি  কে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর একটি দল।

গ্রেফতার ব্যক্তি উপজেলার জোয়ারিয়ানালার মোঃ রফিক আহম্মদের ছেলে শাহীন (৪৬)। তার অপর সহযোগী কক্সবাজার সদর উপজেলার ঝিলংঝা ইউনিয়নের খুরুলিয়া এলাকার মোঃ ইলিয়াছের ছেলে মোঃ আমান উল্লাহ (২৫) পালাতক রয়েছে। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে। এবং পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।