মাতামুহুরীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু

এম. মনছুর আলম, চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে ছোটন বড়ুয়া (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

সোমবার (২৪ মে) বেলা দেড়টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নস্থ বড়ুয়া পাড়া পয়েন্টে মাতামুহুরী নদীতে মর্মান্তিক এ মৃত্যুর ঘটনা ঘটে। নদীতে মারা যাওয়া কিশোর ছোটন বড়ুয়া ওই এলাকার তাছু বড়ুয়ার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নস্থ
বডুয়া পাড়া পয়েন্টের মাতামুহুরী নদীতে সহপাঠীদের সাথে বেলা দেডটার দিকে গোসল করতে নামে ছোটন বডুয়া নামের এক কিশোর। সহপাঠীর সাথে গোসল করার সময় হঠাৎ মাতামুহুরী নদীতে তলিয়ে যান ছোটন বড়ুয়া। এ সময় তার সহপাঠীরা তাকে নদীতে খুঁজে না পেয়ে পরিবারের লোকজনকে খবর দিলে স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থলে খোঁজাখুজির পর তাকে মুমুর্ষ অবস্থায় নদী থেকে উদ্ধার করা হয়। পরে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম কিশোর ছোটন বডুয়ার মৃত্যুর বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। প্রশাসনের অনুমতিক্রমে নদীতে মারা যাওয়া কিশোরের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে বলে তিনি জানান।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।