উখিয়ায় অস্থায়ী পশুর হাট বসাতে লাগবে অনুমতি

গত ঈদুল আযহায় মরিচ্যা পশু বাজার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক : করোনা সংক্রমণ প্রতিরোধের অংশ হিসেবে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজারের উখিয়া উপজেলায় অস্থায়ী পশুর হাট বসাতে লাগবে জেলা প্রশাসন (কক্সবাজার) এর অনুমতি।

রবিবার (৪ জুলাই) রাত ৯ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানিয়েছেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ।

সূত্রে জানা যায়, উপজেলায় অস্থায়ী পশুর হাট বসাতে আগ্রহী আগামী ৬ (মঙ্গলবার) জুলাই বিকাল ৫ টার মধ্যে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করার জন্য অনুরোধ জানানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক সম্ভাব্যতা যাচাই শেষে শুধুমাত্র উপযোগী অস্থায়ী হাটের প্রস্তাব কক্সবাজার জেলা প্রশাসকের নিকট অনুমোদনের জন্য পাঠানো হবে।

উল্লেখ্য, এ বছর সড়ক প্রতিরোধ করে এমন কোনো অস্থায়ী পশুর হাটের অনুমতি দেওয়া হবে না এবং প্রশাসনের অনুমতি বিহীন কোন অস্থায়ী পশুর হাট বসালে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন সরকারের এই কর্মকর্তা।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।