উখিয়ায় পর্যটননির্ভর কর্মহীন ২০০ পরিবার পেল খাদ্য সহায়তা

সংবাদদাতা : লকডাউনে পর্যটন কেন্দ্র বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া উখিয়ার ইনানী সৈকতের পর্যটননির্ভর জীবিকা নির্বাহ করা ফটোগ্রাফার, ভাসমান দোকানদার ও বীচবাইক চালকসহ ২০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

শনিবার (১০ জুলাই) বেলা ১১টায় ইনানী হ্যালিপ্যাড মাঠে কক্সবাজার অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মো. নাসিম আহমেদের উপস্থিতিতে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা তুলে দেয়া হয়।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ তাজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন ও স্থানীয় চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, লকডাউনে কর্মহীন অবস্থায় থাকা পর্যটননির্ভর ফটোগ্রাফার, বীচবাইক চালক ও ভাসমান দোকানদারসহ ২০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান করা হয়। পর্যায়ক্রমে উপজেলায় আরও নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।
রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।