চলতি মাসেই বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড

ফাইল ছবি

ক্রীড়া ডেস্ক : ইংল্যান্ডের বাংলাদেশ সফর স্থগিত হওয়ার একদিন পরই নিউজিল্যান্ডের বাংলাদেশ সফরের চূড়ান্ত সূচি ঘোষণা করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলতে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছে অস্ট্রেলিয়া। অজিদের এ সফরের মাঝেই পাওয়া যায় দুঃসংবাদ। আগামী সেপ্টেম্বর-অক্টোবরে ইংল্যান্ডের তিন ওয়ানডে ও টি-টুয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা থাকলে তা দুই বছর পিছিয়ে যায়।

তবে দুঃসংবাদের একদিন পরই সুসংবাদ পেল ক্রিকেটভক্তরা। চূড়ান্ত সূচি প্রকাশ করা হলো নিউজিল্যান্দের বাংলাদেশ সফরের সূচি। চলতি মাসেই কিউইরা আসবে বাংলাদেশ, খেলবে অস্ট্রেলিয়ার সমান পাঁচ টি-টুয়েন্টি।

নিউজিল্যান্ড আগস্টে আসলেও মূল সিরিজ শুরু হবে আগামী ১ সেপ্টেম্বর থেকে। সবগুলো ম্যাচই হবে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এর আগে ২৯ আগস্ট সাভারের বিকেএসপিতে হবে একটি প্রস্তুতি ম্যাচ।

করোনাকালীন সময়ের বিধিনিষেধ ও কোয়ারেন্টাইনের জন্য ২৪ আগস্টই বাংলাদেশে চলে আসবে কিউইরা। পরে তিনদিনের রুম কোয়ারেন্টাইন করে নামবে অনুশীলনে।

নিউজিল্যান্ডের বাংলাদেশ সফরের সূচি

২৯ আগস্ট – প্রস্তুতি ম্যাচ (বিকেএসপি)

১ সেপ্টেম্বর – প্রথম টি-টুয়েন্টি (শেরে বাংলা)

৩ সেপ্টেম্বর – দ্বিতীয় টি-টুয়েন্টি (শেরে বাংলা)

৫ সেপ্টেম্বর – তৃতীয় টি-টুয়েন্টি (শেরে বাংলা)

৮ সেপ্টেম্বর – চতুর্থ টি-টুয়েন্টি (শেরে বাংলা)

১০ সেপ্টেম্বর – পঞ্চম টি-টুয়েন্টি (শেরে বাংলা)

সূত্র : দৈনিক অধিকার

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।