মহেশখালীতে অস্ত্র কারখানার সন্ধান, ৫ অস্ত্রসহ কারিগর আটক

রাইজিং কক্স ডেস্ক : কক্সবাজারের মহেশখালীতে পুলিশের অভিযানে সন্ধান মিলেছে অস্ত্রের কারখানার। এ সময় অস্ত্র, অস্ত্র তৈরির সরঞ্জামসহ মাহমুদুল করিম নামে এক কারিগরকে আটক করে পুলিশ।

বুধবার (১১আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার হোয়ানক এলাকায় অভিযান চালিয়ে এসব অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ তাকে আটক করা হয়।

অস্ত্রসহ মাহমুদুল করিম মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন জামালপুর গ্রামের দলিলুর রহমানের ছেলে বলে জানা যায়। বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেছেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হাই।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১ টায় উপজেলার হোয়ানকে অভিযান চালিয়ে মাহমুদুল করিম নামের একজনকে আটক করা হয়। এ সময় তার বাড়ি থেকে ১টি একনলা বন্দুক, ১টি দ্বিনলা বন্দুক, ২টি ওয়ান শুটার গান, ১টি এলজিসহ মোট ৫টি অস্ত্র উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অস্ত্রের কারিগর বলে স্বীকার করে। অস্ত্রগুলো কোথায় এবং কাদের সরবরাহ করা হয় সেই বিষয়ে তথ্য নিয়ে জড়িতদের গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি আব্দুল হাই।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।