উখিয়া অনলাইন প্রেসক্লাবে জাতীয় শোক দিবস পালন

সংবাদদাতা : বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে উখিয়া অনলাইন প্রেসক্লাব।

১৫ আগস্ট (রবিবার) বিকেল ৩টায় জলিল প্লাজাস্থ ৩য় তলায় ক্লাবের কার্যালয়ে শফিক আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়ার সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে ঘাতকের বুলেটের আঘাতে নির্মম ভাবে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান আলোচক উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য ও উখিয়া কলেজের সমাজ বিজ্ঞানের বিভাগীয় প্রধান আলমগীর মাহমুদ।

শোক সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ
উদ্দিন আকাশ, নির্বাহী সদস্য হেলাল উদ্দিন, সদস্য মুহিবুল আলম রাহাত, আলাউদ্দিন সিকদার, রিদুয়ানুল হক সোহাগ৷

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন, ইসলামিক আলোচক বাংলাদেশ বেতারের কক্সবাজারের মাওলানা নুর হোসাইন আজাদ যুক্তিবাদী।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সদস্য মুহিবুল আলম রাহাত। এর আগে সকালে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো ব্যাজ ধারণ করা হয়।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।