উখিয়া ব্লাড ডোনেশন ইউনিটের উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ

উখিয়া ব্লাড ডোনেশন ইউনিটের সদস্যরা

রাইজিং কক্স ডেস্ক : “দিব রক্ত বাচঁবে প্রাণ , স্বেচ্ছায় করিব রক্ত দান ” স্লোগান কে সামনে রেখে উখিয়া ব্লাড ডােনেশন ইউনিট এর সহযোগিতায় বালুখালী রয়েল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে “বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ” কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বালুখালি কাশেমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবুজ সেন।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বালুখালি কাশেমিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই কর্মসূচিতে প্রায় ৫ শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানের উপকারিতা তুলে ধরে রক্তদানে উদ্বুদ্ধ করেন সংগঠনের কর্মীরা । রক্তের গ্রুপ নির্ণয়ের এ কর্মসূচিতে স্কুলের ছাত্র ছাত্রী, কিশাের , তরুণ ও যুবকদের ব্যাপক উপস্থিতি ছিলো ।

“ রক্তে রঞ্জিত বাংলার মাটি, মানব সেবায় করবাে খাঁটি ” নিজে রক্ত দিন, অন্যকে রক্তদানে উৎসাহিত করা। রক্তদাতা সংগ্রহ করা কারণ আমাদের সমাজের অনেকেই আছেন, যারা নিজের ব্লাড গ্রুপটি নিজে জানে না যার ফলে কমে যাচ্ছে রক্তদাতা। তাই এই সংকট নিরসনের লক্ষ্যে আমাদের এই উদ্যোগ বলে জানান বালুখালী রয়েল স্পোর্টিং ক্লাবের সভাপতি নাজমুল হোসাইন, উখিয়া ব্লাড ডোনেশন ইউনিটের এডমিন মাহমুদুল হাসান রাশেদ ও মোহাম্মদ আলমগীর।

এ সময় উপস্থিত ছিলেন রিলিফ ইন্টারন্যাশনালের ল্যাব টেকনিশিয়ান সামি, উখিয়া ব্লাড ডোনেশন ইউনিটের উপদেষ্টা আব্দুল খালেদ, এডমিন ইলিয়াস, ঘুমধুম ব্লাড ডোনেটিং এর এডমিন রহিম, থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিটের এডমিন বোরহান, উখিয়া ব্লাড ডোনেশন ইউনিটের সহ – এডমিন সিরাজুল হক জিয়া, সহ- এডমিন মোহাম্মদ মিজান, মডারেটর রিদুয়ানুল হক সোহাগ, সদস্য, সহ- কার্যকরী সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।