নয়াবাজারে অগ্রণী ব্যাংকের দুয়ার এজেন্ট শাখার যাত্রা শুরু

সংবাদদাতা : প্রত্যন্ত গ্রাম অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে অগ্রণী দুয়ার ব্যাংকিং শ্লোগান কে সামনে রেখে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজারে অগ্রণী ব্যাংক লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৫ সেপ্টম্বর) সকাল ১১ ঘটিকার সময় নয়াবাজার স্টেশন চত্বরে ফারুক বাবুলের তত্বাবধানে এই ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে অগ্রণী দুয়ার ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হরুন অর রশীদ সিকদার।

ফিতা কেটে উদ্বোধন করা হচ্ছে

উদ্বোধনী অনুষ্ঠানে অগ্রণী ব্যাংকের মরিচ্যা শাখার ব্যবস্থাপক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্ভোদক হিসেবে উপস্থিত থেকে স্বগত বক্তব্য রাখেন এ জেড এম শামশেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রুপন কান্তি বড়ুয়া, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মাষ্টার ফরিদুল আলম, টেকনাফ পৌরসভার প্রধান হিসাব রক্ষক মোহাম্মদ সৈয়দ হোসাইন সেলিম, টেকনাফ উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সৈয়দ হোসাইন প্রমূখ।

বিজ্ঞাপন

এ সময় বিভিন্ন রাজনৈতিক স্থানীয় নেতাকর্মী, ব্যবসায়ী, চাকুরীজীবি, সুশিল সমাজের প্রতিনিধিসহ বিশিষ্টজন ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।