পরিবারসহ কক্সবাজারে মুশফিকুর রহিম

সমুদ্র সৈকতের পাশে পরিবারের সাথে ও রেস্তোরাঁয় মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত

ক্রীড়া প্রতিবেদক : নিউজিল্যান্ড সিরিজ শেষে বিশ্রামে আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। এমন সময়ে পরিবারকে নিয়ে কক্সবাজারে অবকাশ যাপন করছেন মি. ডিপেন্ডেবল খ্যাত উইকেট রক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

শুক্রবার মুশফিকুর রহিম তার ভেরিফাইড ফেসবুক পেইজে ছেলে ও স্ত্রীকে সাথে নিয়ে একটি ছবি প্রকাশ করেন। ছবির ক্যাপসনে লেখা ছিল “আলহামদুলিল্লাহ”। ছবির পেছনে সমুদ্র সৈকতের দৃশ্য দেখা গেলেও তখন নিশ্চিত হওয়া যায়নি মি. ডিপেন্ডেবল কক্সবাজারে অবস্থান করছেন। ওইদিন রাতে কক্সবাজারের পাটুয়ারটেক সমুদ্র সৈকত সংলগ্ন “Sea Mount Beach Cafe” নামক একটি রেস্তোরাঁর ফেসবুক পেইজে মুশফিকের একক ছবি ও পরিবারসহ ছবি প্রকাশিত হয়।

বিজ্ঞাপন

ছবির ক্যাপসনে লেখা ছিল “বাংলাদেশ ক্রিকেট দলের মিস্টার ডিপেন্ডেবল-মুশফিকুর রহিমকে আমাদের রেস্তোরাঁয় পেয়ে আমরা আনন্দিত ও সম্মানিত। আপনার উপস্থিতি একটি স্মৃতি হয়ে থাকবে। আমাদের রেস্তোরাঁয়কে ডিনার করার জন্য বেছে নেওয়ায় আমাদের বেছে নেওয়ার জন্য আবারো ধন্যবাদ।”

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।