স্বপ্ন পূরণে উচ্ছ্বসিত আনিকা

স্বপ্নের গাড়ি কেনার মূহুর্ত পরিবারের সাথে শেয়ার করলেন আনিকা। ছবি: সংগৃহীত

রাইজিং কক্স প্রতিবেদক : দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ করতে পারায় উচ্ছ্বাস প্রকাশ করেছে সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও চট্টগ্রামের মেয়ে তাসনিম আনিকা। আনিকা স্বপ্ন পূরণের কথা আজ সন্ধা ৭ টার দিকে নিজের ফেসবুক আইডিতে লিখেছেন।

তার স্ট্যাটাসটি রাইজিং কক্সের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো :

একটা Time Bus Train করে চট্টগ্রাম থেকে ঢাকা এসে Show করতাম,,16 hours এমনকি 22 Hours Journey করে Show করতাম,,,যখন Friends রা বউ সেজে বিয়ের Stage এ,, আমি তখন কোনো এক Show এর Stage এ,, যখন Friends রা আড্ডায় আমি তখন এক TV Channel এর Talk Show তে স্বপ্ন নিয়ে কথা বলছি,,,জিবনের অনেক ছোট ছোট মুহূর্ত আমি Miss করেছি…… Graduation শেষে এর আগের Vivar দিন ও Sir দের গান শুনিয়ে স্বপ্নের কথা বলে বের হয়ে আসছিলাম….. কি স্বপ্ন জানতে চাইবেন?? গান করবো….. তারপর?? নিজের একটা গাড়ি কিনবো….. আমার 6 বছর লেগেছে দিন রাত পরিশ্রম করে আজকে এই জায়গা তে এসে দাঁড়াতে যে YES আজকে আমি নিজে গাড়ি কিনেছি…. আমার গাড়ি আমার বাবা মা বেচেঁ থাকতে আমি আমার গাড়ি তে তাঁদের চড়াতে পেরেছি….. অনেক বাধা, অনেক কথা,অনেক আলোচনা, সমালোচনা… সব শেষে আজকে বলবো Yes I Made It… যখন আত্মীয় সজন রা চিন্তায় পরে গেছে গান গেয়ে আর কি হবে?? আমি বলি গান গেয়ে ই সব হবে 😎… ধন্যবাদ যারা আমার এই Journey তাতে আমার পাশে ছিলেন…..আমি আপনাদের কাছে কৃতজ্ঞ 🙏… এবং ধন্যবাদ তাদেরকেও যারা আমার পাশে ছিলেন না 😎 Thanks To The Almighty আমাকে সঠিক পথে রাখার জন্য… Thanks To My Family আমার চলার পথ তাকে সহজ করে দেওয়ার জন্য… Thank You My Another Family Kaushik Hossain Taposh Sir Farzana MunnyBhabi আমাকে এতটা সাহসী বানানোর জন্য আমার মাথার উপর Blessings ভরা হাত টা রাখার জন্য … বড় স্বপ্ন দেখা আমি আপনাদের কাছে থেকে শিখেছি … Thank You My Band mate Sohail Muhammad আমার গাড়ি কিনার পরিকল্পনা থেকে ,,,,কিনার দিন পর্যন্ত এতো টেনশন আমি কারো মধ্যে দেখিনি যতটা আপনি করেছেন… আপনার কাছে আমার গাড়ি কিনা টা নিজের প্রথম গাড়ি কিনার মতো feelings টা ছিলো… And Special Thank You To The Person যার জন্য আমার কোনো ঝড়, ঝড় মনে হয়নি.. কোনো বাধা আর বাধা মনে হয়নি… ঢাল হয়ে আমার সব কিছুকে যে Thumps Up দিয়ে আমাকে সামনের দিকে নিয়ে গেছে …. Thank You For Everything …..So Yes My Brand New Car Guys Enjoy🥳🥳🥳

স্ট্যাটাস
রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।