প্রিমিয়ার ইউনিভার্সিটিতে ‘অপ্রতিরোধ্য শেখ হাসিনা’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন

রাইজিং কক্স ডেস্ক : প্রিমিয়ার ইউনিভার্সিটির জিইসি মোড়স্থ ক্যাম্পাসে জাতির জনকের কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দু’দিন ব্যাপী ‘অপ্রতিরোধ্য শেখ হাসিনা’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ১০টায় ভার্চুয়ালি আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। আলোকচিত্র প্রদর্শনী ২৯ সেপ্টেম্বর রাত ৮টা পর্যন্ত চলবে।

শিক্ষা উপমন্ত্রী আলোকচিত্র প্রদর্শনী ছাড়াও ভার্চুয়ালি আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন। কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহীত উল আলমের সভাপতিত্বে আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় সম্মানিত অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য মিসেস হাসিনা মহিউদ্দিন, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য মিসেস সাবিহা মুসা, বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য বোরহানুল হাসান চৌধুরী এবং প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক। এছাড়া আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভার সঙ্গে অসুস্থতার কারণে দেশের বাইরে থাকায় ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ও প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। ভার্চুয়ালি আরও সংযুক্ত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য রেমন্ড আরেং।

অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমান, প্রিমিয়ার ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষিকা-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারীসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। অতিথিরা সাগ্রহে প্রদর্শনী ঘুরে দেখেন। শেষে দেশরত্ন শেখ হাসিনার সংগ্রামী জীবন ও বাংলাদেশে তাঁর অসাধারণ উন্নয়ন নিয়ে একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। এবং সর্বশেষে বাদে জোহর প্রিমিয়ার ইউনিভার্সিটি কেন্দ্রিয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।