মুফতি কাজী ইব্রাহিম ২ দিনের রিমান্ডে

মুফতি কাজী ইব্রাহিম । ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক : ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় আলোচিত ধর্মীয় বক্তা মুফতি কাজী ইব্রাহিমের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৯ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুফিয়ান মো. নোমানের আদালত এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা যায়।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মো. হাসানুজ্জামান আসামি মুফতি ইব্রাহিমকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে পেতে আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীর রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার সকালে মুফতি ইব্রাহিমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে ডিবি পুলিশ। ডিবির এক কর্মকর্তা বাদী হয়ে রাজধানীর মোহাম্মদপুর থানায় এ মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, করোনাভাইরাসের টিকাসহ বিভিন্ন বিষয়ে বিতর্কিত মন্তব্য করে কিছুদিন ধরেই আলোচনায় ছিলেন ধর্মীয় এ বক্তা। পরে সোমবার দিবাগত রাত ২টার দিকে রাজধানীর লালমাটিয়ার জাকির হোসেন রোডের বাসা থেকে তাকে আটক করে ডিবির একটি দল। এরপর তাকে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়। সূত্র: দৈনিক অধিকার

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।