কক্সবাজার সদর, রামু, উখিয়ায় নৌকা প্রত্যাশী ৯৮ জন; বিদ্রোহীদের জন্য কঠিন বার্তা

অনলাইন ডেস্ক : আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে কক্সবাজার সদর, রামু এবং উখিয়ার ২১টি ইউনিয়নের মোট ৯৮ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার গ্রহণ করেছে জেলা আওয়ামী লীগ।

রোববার সকাল ১০টা থেকে ২১ ইউনিয়নের নৌকা প্রতীক প্রত্যাশীরা স্ব-স্ব জীবন বৃত্তান্ত নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ মনোনয়ন বোর্ডের সদস্যদের কাছে নিজেদের যোগ্যতার প্রমাণ উপস্থাপন করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সহ-সভাপতি রেজাউল করিম, শাহ আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, এডভোকেট রনজিত দাশ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, হেলাল উদ্দিন কবির, এডভোকেট তাপস রক্ষিত, এম.এ মঞ্জুর, আদিল উদ্দিন চৌধুরী, মিজানুর রহমানসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বিদ্রোহী প্রার্থীদের কোনভাবেই ছাড় দেয়া হবেনা। বিশেষ করে বিগত নির্বাচনে যারা দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রার্থী হয়েছিলেন তাদের নৌকা প্রতীক দেয়া হবেনা। একই সাথে জেলার তিন উপজেলায় মোট ৯৮ জন দলীয় মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার গ্রহণ করা হলেও যে ২১ জন নৌকা পাবে তাদেরকে যেন অন্যরা সবাই সহযোগিতা করে। সেখান থেকেও কেউ যদি আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর বিরোধিতা করে তাহলে কঠিন সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রে সুপারিশ করা হবে বলে জানান জেলা আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদক।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।