টাইপালং আদর্শ সমিতির উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

কর্মসূচির ব্যানার

রাইজিং কক্স ডেস্ক : কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের টাইপালং এলাকার যুবকদের সংগঠন “টাইপালং আদর্শ সমিতি” এর উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল ১০ টায় টাইপালং আদর্শ সমিতির কার্যালয়ে কর্মসূচির উদ্বোধন হবে। কর্মসূচি চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

নুরুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবদুল আওয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উখিয়া প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, প্রধান বক্তা রাইজিং কক্স ডটকম’র সম্পাদক ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, বিশেষ অতিথি চকরিয়া ব্লাড ডোনেটিং ক্লাবের এডমিন মোহাম্মদ শাহ্ শরওয়াৎ সাকিল ও সূর্যের হাঁসি ক্লিনিক, চকরিয়া’র ল্যাবরেটরী টেকনিশিয়ান কামরুল হাসান হিসেবে উপস্থিত থাকবেন।

আয়োজকরা জানিয়েছেন, আদর্শ এলাকা গড়তে এলাকার প্রতিটা মানুষকে সচেতন হতে হবে। একটা মানুষ অসুস্থ হলে রক্তের প্রয়োজন হয় আর সেসময় রক্তের গ্রুপ জানা থাকলে রক্ত জোগাড় করা সহজ হয় কিন্তু গ্রুপ জানা না থাকলে পড়তে হয় বিড়ম্বনায়। বিড়ম্বনা থেকে বাঁচতে সকলের রক্তের গ্রুপ নির্ণয় করে গ্রুপ জেনে নেওয়া জরুরি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।