উখিয়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ১

উদ্ধার অভিযান চলছে

উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ায় মহাসড়কে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় পড়েছে একটি পণ্যবাহী ট্রাক। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছেন ওই ট্রাকচালকের সহকারী।মঙ্গলবার ভোর পাঁচটার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে সহকারীর মরদেহ ও গুরুতর আহত অবস্থায় ট্রাকচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান উখিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

নিহত মোহাম্মদ তৈয়বের (২০) বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়। আহত চালকের নাম মোহাম্মদ হাসান (৩০) বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল ভোরে হিজলিয়া স্টেশনের বাম পাশে অবস্থিত একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়ে মুচড়ে যায় কক্সবাজারমুখী পণ্যবাহী ওই ট্রাকটি। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় উখিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট। ক্রেনের সাহায্যে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় একজনকে জীবিত ও অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমদাদুল হক জানান, ‘খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যাই। গুরুতর আহত অবস্থায় ট্রাকচালককে জীবিত উদ্ধার করতে পারলেও দীর্ঘক্ষণ চেষ্টার পর সহকারীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।’

পরে ট্রাকচালক মোহাম্মদ হাসানকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। নিহত মোহাম্মদ তৈয়বের লাশ ময়নাতদন্তের জন্য উখিয়া থানায় পাঠানো হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।