জাহাঙ্গীর কবির চৌধুরী নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল

হাতিমোরায় ইউপি সদস্য ইকবাল বাহারের নেতৃত্বে আনন্দ মিছিল। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : ১১ নভেম্বর দ্বিতীয় দফায় ইউপি নির্বাচনে উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী নৌকার মনোনয়ন পাওয়ার খবরে রাতের আধারে আনন্দ মিছিল করেছেন দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ।

মঙ্গলবার রাতে মনোনয়ন পাওয়ার খবরে জাহাঙ্গীর কবির চৌধুরীর ভক্তরা উখিয়া উপজেলা সদরসহ রাজাপালং ইউনিয়নের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করার খবর পাওয়া গেছে।

উখিয়া স্টেশনে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

কুতুপালং বাজারে ইউপি সদস্য হেলাল উদ্দিনের নেতৃত্বে আনন্দ মিছিল। ছবি: সংগৃহীত

রাজাপালং ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিনের নেতৃত্বে কুতুপালং বাজারে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইকবাল বাহারের নেতৃত্বে হাতিমোরা স্টেশনে আনন্দ মিছিল হয়েছে। ঢাকায় অবস্থান করা জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে ভিডিও কলে কথা বলার ছবিও পোস্ট করছেন অনেকে। এছাড়াও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রিয় প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর ছবি পোস্ট করে অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাচ্ছেন ভক্তরা। আবারও কেউ কেউ নৌকা প্রতীকের পোস্টার পোস্ট করে লিখেছেন “১১ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন”।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।