উখিয়ায় ইয়াবাসহ যুবক আটক

ইয়াবাসহ মেহেদী হাসান আটক

উখিয়া সংবাদদাতা : কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৬০০শত পিস ইয়াবাসহ মেহেদী হাসান নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার (১৮ অক্টোবর) সন্ধা ৭ টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

সূত্র জানায়, র‌্যাব-১৫ (কক্সবাজার) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উখিয়া থানাধীন বালুখালী এলাকায় বিসমিল্লাহ হোটেলের সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সময় এক মাদক কারবারি কে আটক করে। আটক ব্যাক্তি উপজেলার পালংখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জামতলর এলাকার আব্দুল হক ও লাইলা বেগমের পুত্র।

ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটক আসামির হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৫,৬০০ (পাঁচ হাজার ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক আসামী স্বীকার করে সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।