বাংলাদেশকে হেসেখেলে হারাল ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভে টানা দ্বিতীয় পরাজয়ের স্বাদ পেল বাংলাদেশ। আবুধাবীর শেখ আবু জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড।

বাংলাদেশের দেওয়া ১২৫ রানের লক্ষ্যে ইংলিশরা পৌঁছে গেছে ২ উইকেট হারিয়েই। তাদের হাতে ছিল আরো ৩৫ টি বল। ৩৮ বল খেলে ৩ ছক্কা ও ৫ চারে ওপেনার জেসন রয় করেছেন ৬১ রান। ডেভিড মালান অপরাজিত থাকেন ২৮ রানে।

এর আগে টসে জিতে আগে ব্যাটিং করে বাংলাদেশ ১২৪ রান সংগ্রহ করে। ৩০ বলে ২৯ করেন মুশফিক। মাহমুদ উল্লাহ রিয়াদের স্ট্রাইকরেটও ছিল একশ’র নিচে। ২৪ বলে ১৯ রান করেছেন। শেষ দিকে ৯ বলে ১৯ রান করে বাংলাদেশের স্কোরটাকে ১২৪ পর্যন্ত নিয়ে যান নাসুম আহমেদ। নুরুল হাসান সোহান (১৮ বলে ১৬) ও মেহেদি হাসানও (১০ বলে ১১) রেখেছেন অবদান।

ইংলিশদের পক্ষে টাইমাল মিলস ৩টি উইকেট শিকার করেন। এছাড়া মঈন আলী ও লিয়াম লিভিংস্টোন ২টি করে উইকেট নেন। ক্রিস ওয়াকস একটি উইকেট নিলেও ৪ ওভারে মাত্র ১২ রান দিয়েন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।