হাজির পাড়ায় নৌকার জনসভায় মানুষের ঢল

নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে জনসভা

বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির চৌধুরী। ছবি: রাইজিং কক্স

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউপি রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে এক বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে উপজেলার রাজাপালং ইউনিয়নের হাজির পাড়া এলাকায় এ জনসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্থানীয় মুরুব্বি হাজী মতিউর রহমান।

বক্তব্য রাখছেন আলহাজ্ব আবদুর রহমান বদি। ছবি: রাইজিং কক্স

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সংবাদ আলহাজ্ব আবদুর রহমান বদি। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতালসহ ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এসময় তিনি শিক্ষার মান উন্নয়নে হাজির পাড়া এলাকায় সরকারের পক্ষ থেকে একটি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, আগামী নির্বাচনে জাহাঙ্গীর কবির চৌধুরী নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হলে এলাকায় রাস্তাঘাটের উন্নয়নসহ অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করা হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ১১ নভেম্বর নৌকায় ভোট প্রার্থনা করেন।

বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির চৌধুরী। ছবি: রাইজিং কক্স

নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, আমি জনগণের ভোটে নির্বাচিত হয়ে রাজাপালং ইউনিয়ন পরিষদে ১০ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালনকালে আমি কারো কোন হক নষ্ট করিনি, কারো কাছ থেকে ১ টাকা ঘোষ নিইনি সবসময় ন্যায় বিচার প্রতিষ্ঠা করার জন্য কাজ করেছি। এ সময় তিনি আরো বলেন, তার পিতা সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম চৌধুরী সৎ ও ন্যায় বিচারক ছিলেন, পিতার স্বপ্ন বাস্তবায়নে জনগণের সেবক হয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য করে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় ১১ নভেম্বর নৌকায় ভোট প্রার্থনা করেন।

উপস্থিতির একাংশ। ছবি: রাইজিং কক্স

আরো বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, ৬ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও বর্তমান সদস্য প্রার্থী আব্দুল হক, সদস্য প্রার্থী মোস্তাক আহমেদ, সদস্য প্রার্থী রুহুল আমিন, সদস্য প্রার্থী শাহ জাহান মিয়া, ব্যবসায়ী নুরুল ইসলামসহ আওয়ামী লীগ, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। দুছড়ী, চেংখোলা, মালিয়ারকুল, খয়রাতি পাড়া, হাজির পাড়া থেকে বিপুলসংখ্যক মানুষ সভায় যোগ দিয়ে সভাস্থলকে জনস্রোতে পরিনত করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।