উখিয়ায় বসতঘর থেকে অস্ত্র ও ইয়াবাসহ আটক ২

উখিয়া সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ার বালুখালী এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও অবৈধ অস্ত্রসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৫ (র‌্যাব-১৫, কক্সবাজার)। সোমবার বিকাল ৩টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বিজিবি ক্যাম্পের উত্তরে বালুখালী ডিসি রোডের পাশে নবী হোসেনের বসতঘরের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে বালুখালী (দক্ষিন পাড়া) এর মোঃ জলিল ছেলে মোঃ নুরুল হাকিম (৩৪) ও খাইরুল (২৬) কে আটক করে। এসময় নবী হোসেন কৌশলে পালিয়ে যায়।
এ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বসতঘর তল্লাশী করে সর্বমোট ৪ হাজার ইয়াবা ট্যাবলেট, ১ টি রামদা, ১ টি ছোরা, ২ টি চাকুসহ মাদক বিক্রয়ের নগদ ৫৪,৫০০ টাকা ও ১ টি ৬৯ হাজার টাকার ব্যাংক চেক উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে পলাতক আসামীর সহযোগীতায় তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে বিভিন্ন কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটের কারবারীসহ অবৈধ অস্ত্র দ্বারা বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।
র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, আটকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা রুজু করার জন্য এজাহার দায়ের করা হয়েছে।
রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।