রাজাপালং ৭নং ওয়ার্ডে ইয়াবার টাকায় আবারও মেম্বার হতে মরিয়া আব্দুর রহিম : সুজন

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে রাসেল উদ্দিন সুজন।

সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী রাসেল উদ্দিন সুজন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সাংবাদ সম্মেলন করেছেন।

শনিবার বিকাল ৪টায় টাইপালং উত্তরকূল তার নির্বাচনী অফিসে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

রাসেল উদ্দিন সুজন বলেন, আমি রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বঙ্গবন্ধুর সৈনিক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কর্মী। ফুটবল প্রতীক নিয়ে রাজাপালং ৭নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বীতা করছি। আজ অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে বর্তমান মেম্বার আব্দুর রহিম গত নির্বাচনে তার ভাই একটি বাড়ি একটি খামার প্রকল্পের উখিয়া উপজেলার সমন্বয়ক আব্দুল করিমের সহযোগিতায় ভোটে কারচুপি ও অনিয়ম করে নির্বাচিত হয়েছিল। ১১ নভেম্বর নির্বাচনকে সামনে নিয়ে সে আব্দুল করিম আবারো তার ভাই আব্দুর রহিমকে নির্বাচিত করার জন্য নীলনকশা ছক আঁকছেন যা স্পষ্টভাবে দেখা যাচ্ছে। প্রতিদিন আব্দুর রহিমের বাহিনী আমার ভোটার, সমর্থক ও কর্মীদের হুমকি-ধমকিয়ে দিয়ে যাচ্ছে। আব্দুর রহিম একজন ইয়াবা গডফাদার, তালিকাভূক্ত ইয়াবা কারবারি। সে ইয়াবা ব্যবসা টিকিয়ে রাখতে বেপরোয়া হয়ে আমাকে পরাজিত করতে মরিয়া হয়ে উঠেছে। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে আমি বিপুলভোটে জয়ের ব্যাপারে আশাবাদী।

আমি জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উখিয়া থানার অফিসার ইনচার্জের দৃষ্টি আকর্ষণ করছি যেন রাজাপালং ৭নং ওয়ার্ডে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় জন্য।

এদিকে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক আব্দুল করিমকে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে উখিয়ার বাহিরে রাখার জন্য জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জোর দাবি জানাচ্ছি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।