শিমুল-প্রীতি কে নিয়ে আসিফ আকবরের ‘শূন্যতা’

সাদিকুর শিমুল, প্রীতি আলভী ও ইয়াসির আরাফাত । ছবি: রাইজিং কক্স

বিনোদন প্রতিবেদক, রাইজিং কক্স : তরুণ জনপ্রিয় নির্মাতা মো: ইয়াসির আরাফাতের পরিচালনায় বরেণ্য কণ্ঠশল্পী আসিফ আকবরের মিউজিক্যাল ফিল্ম ‘শূন্যতা’ এর শুটিং সম্প্রতি কক্সবাজারের কয়েকটি আকর্ষণীয় স্থানে শেষ হয়েছে। এতে অভিনয় করেছেন সাদিকুর শিমুল, প্রীতি আলভী ও অনিপা নিন্ডিয়া।

প্রীতি ও শিমুল রাইজিং কক্স কে জানান, ইয়াসির আরাফাত ভাইয়ের সাথে কাজ করলে যে কেউ তার কাজের প্রেমে পড়ে যাবে। কাজের জন্য তিনি অসম্ভব রকম ডেডিকেটেড, পরিশ্রমী ও মেধাবী একজন পরিচালক। খুব দ্রুত তিনি তার কাজের মাধ্যমে সবার মন জয় করবে বলে আমাদের বিশ্বাস। আগামীতে আরো কাজ করতে চাই ইয়াসির আরাফাত ভাইয়ের সাথে। আশা করি সবাই ভাল একটি কাজ পেতে যাচ্ছে।

পরিচালক ইয়াসির আরাফাত রাইজিং কক্স কে জানান, সম্প্রতি কক্সবাজারের আকর্ষণীয় কয়েকটি স্থানে শুটিং করে কাজ টি শেষ করা হয়েছে, টিমের সবার অক্লান্ত পরিশ্রমের ফলে কাজটি শেষ হয়েছে। আমরা সবাই আন্তরিকভাবে করেছি। আশাকরি কাজটি দর্শকদের মন ছুঁয়ে যাবে।

গানটির লিরিক্স ও সুর করেছেন কলকাতায় জনপ্রিয় লিরিকিস্ট ও সুরকার সোহাম মজুমদার। গানটির সংগীত পরিচালনা করেছেন এদেশের জনপ্রিয় সংগীত পরিচালক ইফতেখারুল এতেশাম লেলিন। মিউজিক্যাল ফিল্মের সিনেমটোগ্রাফার হিসেবে কাজ করেছে এ সময়ের জনপ্রিয় সিনেমটোগ্রাফার সানি খান। “ক্রিয়েটিভ বক্স” প্রোডাকশন হাউজ থেকে কাজটি নির্মাণ করা হয়েছে।  খুব শীঘ্রই মিউজিক্যাল ফিল্মটি রিলিজ হবে দেশের জনপ্রিয় কোন ইউটিউব চ্যানেলে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।