ডুসাটের নতুন সভাপতি সানজিনা, সম্পাদক নোমান

ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অব উখিয়া-টেকনাফ (ডুসাট)'র নতুন কমিটি গঠিত

সভাপতি সানজিনা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক আবু রাশেদ নোমান।

রাইজিং কক্স প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত কক্সবাজারের উখিয়া-টেকনাফ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন “ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) স্টুডেন্টস এসোসিয়েশন অব উখিয়া-টেকনাফ” (ডুসাট)’র ২০২১-২২ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ম্যানেজমেন্ট এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সানজিনা ইয়াসমিন সভাপতি এবং অর্গানাইজেশন স্ট্র্যাটেজি এন্ড লিডারশীপ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আবু রাশেদ নোমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব উখিয়া-টেকনাফ (ডুসাট)”র এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

সূত্র জানায়, গনতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালেট পেপারের মাধ্যমে পছন্দের সভাপতি-সম্পাদক প্রার্থীকে ভোট প্রদান করে নির্বাচিত করেন ভোটাররা।

নবনির্বাচিত সভাপতি সানজিনা ইয়াসমিন জানান, “ডুসাট ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত উখিয়া-টেকনাফের শিক্ষার্থী‌দের প্রা‌ণের সংগঠন, ডুসা‌টের সদস্যরা সবসময় সবার পা‌শে দাঁড়ায়। ভ‌বিষ্য‌তেও ডুসাটের সাধারণ শিক্ষার্থী‌দের জন্য কল্যাণমূলক এ কার্যক্রম অব্যাহত থাক‌বে।”

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু রাশেদ নোমান বলেন, “আমরা সংগঠনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাই এবং সকলকে সাথে নিয়ে, সকলের সহযোগিতা নিয়ে ডুসাট এর নতুন কিছু পরিকল্পনা বাস্তবায়ন করতে চাই ।”

ডুসাটের ২০২১-২২ সেশনের কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলো- সহ সভাপতি-ইমরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক- সেলিম উল্লাহ, ১নং সাংগঠনিক সম্পাদক- সোবাইতুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক-রেহেনা আক্তার, অর্থ সম্পাদক- ওসমান সরওয়ার, উপ অর্থ সম্পাদক- কামাল সরওয়ার মানিক, দপ্তর সম্পাদক- মো. শাহ্ নেওয়াজ, উপ দপ্তর সম্পাদক- মো. জাহাঙ্গীর, পাবলিক রিলেশন সম্পাদক- রাফি আল ইমরান, মহিলা বিষয়ক সম্পাদক- ফারজানা আক্তার আরজু, ক্রীড়া সম্পাদক- প্রবাল বড়ুয়া, সহ ক্রীড়া সম্পাদক- আব্দুল ওয়াহেদ মিনহাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মূর্তজা শাফি, শিক্ষা ও আইসিটি সম্পাদক- তাহিইয়াদ, ছাত্র কল্যান সম্পাদক- গিয়াস উদ্দিন, আপ্যায়ন সম্পাদক-সাওবান, কার্যকারী সদস্যরা হলেন- জয়নাল আবেদিন, তুহিন ও জাহেদ।

উল্লেখ্য, ২০১০ সালের ১৩ই আগস্ট শিক্ষা, ভ্রাতৃত্ব ও অগ্রগতি এই তিন মুলনীতিতে উজ্জীবিত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অব উখিয়া-টেকনাফ (ডুসাট) সংগঠনটি প্রতিষ্ঠা করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত উখিয়া-টেকনাফের ১৭ শিক্ষার্থী। বর্তমানে সংগঠনটির শতাধিক সদস্য রয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।